GuidePedia

0

যখন কোন মেয়ে একটি ছেলেকে পছন্দ করতেএবং ভালোবাসতে শুরু করে..

i.. মেয়েটি চাইবে বার বার ছেলেটির সাথে দেখা হোক তাই তার আসে-পাশে থাকতেচেষ্টা করবে তবে ছেলে যেন ব্যাপারটা না বুঝতে পারে সে দিকটা খুব লক্ষ্য রেখে..

ii.. চোখে কাজল অথবা আই-লাইনার দিয়ে চোখ দুটো টানা টানা করে মনের মাধুরী মিশায় চরম একখান সাঁজ দিয়ে ছেলেটির সামনে কয়েকদিন পর পর হাজির হবে এবং ছেলেটিকে বুঝাবে প্রতিবারই হঠাৎ দেখা..

iii.. বিভিন্ন অজুহাতে বিরাট ব্যাস্ততারভঙ্গিতে ছেলেটিকে ফোন দিবে এবং "না ঠিকাছে আমি ফ্রি আছি তুমি যদি ফ্রি থাকো তো আমরা কিছুক্ষন কথা বলতে পারি"ছেলেটিকে এই টাইপের কিছু বলিয়ে ছাড়বে যেন মেয়েটি পার্টে থাকতে পারে..

iv.. ছেলেটি যদি মিষ্টি করে করে কথা বলে তবেই সে খুশি কিন্তু একটু জোরে কিছু বললে মেয়েটি সত্যিই খুব কষ্ট পাবে এবং কেঁদেও ফেলবে..

v.. ছেলেটির চোখ,চুল,মুচকি হাঁসি,পারসোনালি ­টি এই টাইপের ব্যাপার গুলো নিয়ে ছেলেটিকে বলবে তোমার এইটা ভালো,এইটা অসহ্য,এইটা সুইট,অইটা কিউট..

vi.. ছেলেটির সাথে কাটানো কিছু সময়ে তাকে বলা কথা গুলো সে বাসায় গিয়ে হাজার বার মনে করবে,রাতে ঘুমাতে পারবেনা বালিশে মুখ চেপে কান্না করবে..

vii.. রোম্যান্টিক টাইপ গান শুনা শুরু করবে.. পি লুন তেরি গিলে গিলে হোটো কি সারগাম..পি লুন হ্যাঁয় পিনেকা মউসাম..:P

viii.. অন্য মেয়েদের সাথে ছেলেটির ফোনেকথা বলা ঘুরা ফেরা একদম সহ্য করবেনা,জেলাস আর কি..আবার বলতেও পারবেনা..

ix.. ছেলেটির সাথে মারা-মারি ধাক্কা-ধাক্কি ডেসা-ঢেসি করবে..মারামারিত ে নাপারলে কামড় দিবে দাগ বসায় ফেলবে..

x.. দিন রাত চিন্তা করবে কিভাবে বুঝাব..বলেনা ক্যান,গাধা নাকি..এত কিছু করছি বুঝনা ক্যান,আমাকে ভালোবাসবে তোঁ..

xi.. ছেলেটির খাওয়া দাওয়ার ব্যাপারে জানতে চাইবে সকাল দুপুর রাত ঠিক মত খেয়েছে কিনা..

xii.. ছেলেটির সামনে বসলে মেয়েটি কিঞ্চিত লজ্জা পাবে লাল নীল গোলাপি হবে..চোখের পলক পিঁটি পিঁটি করে স্বাভাবিকের চেয়ে দ্রুত ফেলবে..

xiii.. ছেলেটির ফ্যামিলির সদস্যেদের প্রতি তার আগ্রহ দেখাবে খোঁজখবর নিবে,কারন একটি মেয়ে যখন কোন ছেলেকে পছন্দ করে তখন মেয়েটি ছেলেটির চারপাশের সবকিছুকে পছন্দ করা শুরু করে..

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top