GuidePedia

0

যখন তুমি অগোছালো হয়ে স্রষ্টার দরজায়
জবাব চাইছ এ যুক্তিহীন নিয়মের
এ কেমন অনাচার
যখন তুমি অভিমানী হয়ে আসহায়েরই মত ভাবো
জীবন ছেড়ে চলে গেলেই বুঝি
সমাধান হত
তখন মেঘের আড়াল থেকে আমি দেখছি ঐ তোমায়
একা তুমি হাঁটছ জুড়ে আমার আঙিনায়

আকাশ জুড়ে আঁকছি ছবি
পথিবীর বুকে হাঁটছে পথ
তোমায় জুড়ে আছি আমি
রেখনা মনে সংশয়
সূর্য হয়ে দিচ্ছি আলো

বৃষ্টি আর নেই এখন
সষ্টি আছে হাত বাড়িয়ে
তোমায় যে বড় প্রয়োজন

ভাঙ্গতে পার ভ্রান্ত যুক্তি আড়ালে কত
অযথা মন ভোলানো গানে নিয়তির চির বারন

তখন মেঘের আড়াল থেকে আমি দেখছি ঐ তোমায়
একা তুমি হাঁটছ জুড়ে আমার আঙিনায়

আকাশ জুড়ে আঁকছি ছবি
পথিবীর বুকে হাঁটছে পথ
তোমায় জুড়ে আছি আমি
রেখনা মনে সংশয়
সূর্য হয়ে দিচ্ছি আলো
বৃষ্টি আর নেই এখন
সষ্টি আছে হাত বাড়িয়ে
তোমায় যে বড় প্রয়োজন

যখন তোমার মনের ইচ্ছে গুলো শুরুতেই শেষ
তখন ঝরনাকে দেখে স্নিগ্ধ হবে জুড়াবেই এ আবেশ
স্বপ্ন যদি ভেঙ্গে যায় হঠাৎ মনের ঘরে
স্বপ্নগুলো এনে দেব এ গানের সুরে

আকাশ জুড়ে আঁকছি ছবি
পথিবীর বুকে হাঁটছে পথ
তোমায় জুড়ে আছি আমি
রেখনা মনে সংশয়
সূর্য হয়ে দিচ্ছি আলো
বৃষ্টি আর নেই এখন
সষ্টি আছে হাত বাড়িয়ে
তোমায় যে বড় প্রয়োজন

তখন মেঘের আড়াল থেকে আমি দেখছি ঐ তোমায়
একা তুমি হাঁটছ জুড়ে আমার আঙিনায়

আকাশ জুড়ে আঁকছি ছবি
পথিবীর বুকে হাঁটছে পথ
তোমায় জুড়ে আছি আমি
রেখনা মনে সংশয়
সূর্য হয়ে দিচ্ছি আলো
বৃষ্টি আর নেই এখন
সষ্টি আছে হাত বাড়িয়ে
তোমায় যে বড় প্রয়োজন (২)


শিরোনামঃ আকাশ
কন্ঠঃ শুভ
অ্যালবামঃ ফুয়াদ ফিচারিং ক্রমান্বয়

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top