GuidePedia

0
জানো তোমার স্মৃতিগুলো কে যত বেশী ভুলতে চাচ্ছি , তোমার স্মৃতিগুলো শুধু আকঁড়ে ধরছে আমাকে ,, ভুলতে দিচ্ছে না , জানো এখন আমি আমার সব সুখগুলো কে বিসর্জন দিয়ে হলে ও তোমাকে ভুলে যেতে চাই , সত্যিই ভুলতে চাচ্ছি ,,, ভাবছ ঘৃণা করি তোমাকে , তবে সত্যিই এখন আমি ঘৃণা করি তবে তোমাকে নয় ,,আমার নিজেকে ,ঘৃণা করি এই জন্য যে তোমার মত এক জনকে কেন ভালবাসতে গেলাম , ,, কেন বুঝিনি তোমার অভিনয় ,, মাঝে মাঝে একাকীত্বের প্রহর গুলো বার বার মনে করিয়ে দেয় তুই এমন এক জনকে ভালোবেসে ছিলে যে ভালোবাসা নিয়ে খেলা করে .. জানতে ইচ্ছা করে তুমি কাউকে নিয়ে সুখী হবে কোনদিন ,,


ভাবছ অভিশাপ দিচ্ছি ,ভাবছ তো এটা আবার কেমন প্রশ্ন ,, তবে শুধু এক বার নিজেকে প্রশ্ন করে দেখ তুমি কাউকে ভালবাসতে পেরেছ ,, তোমার কাছে কোন উত্তরও নেই ,, কারন তুমি বোঝনা না ভালবাসা কি ,, তাই না ,, তাই বলবো এক বার নিঃস্বার্থ ভালোবেসে দেখ , এক বার কাউকে বিশ্বাস করে তার হাতে হাত রেখে তাকে মন থেকে ভালোবেসে দেখ সত্যিই সুখি হবে ,,


কারন তোমার একটু সত্যি ভালবাসা কাউকে বাঁচাতে শেখায় , আর তোমার মিথ্যা অভিনয় কাউকে অন্ধকারে ছেড়ে দেয় ,,,,, তাই তো তোমার চোখে আর চোখ রাখব না কোনদিন ,বলবো না অনেক ভালোবাসি তোমায় ,,,,,,

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top