GuidePedia

1

অবশ্যই পড়ুন, আপনার হৃদয় ছুঁয়ে যাবে----->>

একদা একজন তরুন তার গ্রাজুয়েশন শেষ করার প্রস্তুতি নিচ্ছিল । সে তার বাবার কাছে আবদার করেছিল যে ওর গ্রাজুয়েশন শেষ করলে বাবা যেন তাকে অমুক কোম্পানির একটি স্পোর্টস কার দেয়। সে এটা ছাড়া আর কিছুই চায়না ।

তো সে যখন তার গ্রাজুয়েশন শেষ করল, সে বাবাকে জিজ্ঞেস করল যে উনি গাড়ি কিনেছেন কিনা ।
...
বাবা তার সন্তানকে একটি গিফট বাক্স দিলেন । উৎসাহী কিন্তু হতাশ ছেলে সেই বাক্সটি খুলল এবং পবিত্র ধর্মগ্রন্থ পেল । রাগান্বিত হয়ে সে চিৎকার দিয়ে বলে উঠল, " তোমার সব টাকা দিয়ে তুমি এইটা এনেছ আমার জন্য ?? " সে বাসা থেকে বের হয়ে গেল এবং সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দিল ।

অনেক বছর পার হওয়ার পর সেই তরুন ছেলেটি আর্থিকভাবে সচ্ছল এবং সফল হল । দারুন এক বাড়ি এবং চমৎকার একটি সংসার নিয়ে সে বেশ ভালই ছিল । কিন্তু কিছুদিন পর তার মনে হল যে বাবার সাথে দেখা করা উচিৎ এবং সময় পেলেই সে দেখা করে আসবে ।

এরই মাঝে একদিন তার কাছে একটি টেলিগ্রাম আসলো । এতে ছিল তার বাবার মৃত্যু সংবাদ । আরও ছিল যে তার বাবা তাকে সকল সম্পত্তি উইল করে দিয়েছেন ।

সে যখন তার বাবার বাসায় পৌছালো, কষ্ট এবং হতাশা তাকে গ্রাস করল । সে বাবার গুরুত্বপূর্ণ কাগজগুলো খুঁজতে লাগলো এবং সেই পবিত্র ধর্মগ্রন্থ পেল অবিকল সেই আগের মত যত্ন সহকারে রাখা , যেভাবে সে রেখে গিয়েছিল । সে পৃষ্ঠা উল্টাতে লাগলো এবং তখনি একটি গাড়ীর চাবি পড়ে গেল একটি খামের ভিতর থেকে ।

খামের উপরে সেই ডিলার এর নামই লিখা ছিল যাদের স্পোর্টস কার সে চেয়েছিল গ্রাজুয়েশন এর সময় । সেই তারিখ এর সাথে বড় হরফে লিখা ছিল ---> PAID IN FULL.

How many times do we miss God's blessings because they are not packaged as we expected ??

ভালবাসুন নিজের পিতামাতাকে।

একটি মন্তব্য পোস্ট করুন

  1. যারা বারবার টাকা দিয়ে ধোকা খাছেন ।আমাকে শেষবার বিসসার করেন ঠকবেনা।01796595933 Audio sex 500 taka imo sex 1000 taka ”reall sex 5000 taka”””””””””””””””””””””””””””””” Hello প্রবাসী বন্দুরা, আমি প্রবাসীদের সাথে সেক্স করি। আমি দেশের কল রিসিফ করি ; তাই কল দিবে”””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””” IMO Sex / Video call sex—1000টাকা Phone call /Audio call Sex- 500টাকা” টাকা বিকাশ “” bkash”” এর””মাধ্যমে”””পাঠাতে” হবে।””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””♥01796595933♥নাম্বার ———————- আমার নাম্বার ———————-♥01796595933♥”””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””.”””””””””””””‘”‘অামি গরিব পরিবারের মেয়ে লেখা পড়ার জন্য আমার কিছুটাকা প্রয়োজনতাই বাধ্য হয়ে এটা করছি দয়াকরেকেই বাজে কমেন্ট করবেন না সময় সবার এক রকম যাইনা আপনার জীবনেও খারাপসময় আসতে পারে………..”’”‘””’”””””””””””””””””””””””””””””””””””””””””””””” “”” আমার নাম্বর:——-♥01796595933 bakes number……………

    উত্তরমুছুন

 
Top