GuidePedia

0



প্রেম ও ভালবাস


এ্যাই সুন্দরী-
শোন-
তোমাকে দুটি শব্দের কথা বলব-
প্রেম ও ভালবাসা।
তুমি চিন তাদের?-
তোমার ওই কোমল অন্তরে তাদের অবস্থান
তোমার হিজল
কালো চোখে তাদের দ্যুতি
অনুধাবন করেছ কি কখনো তাদের?
ভেবে দেখেছ, তারা কি চাই?
আমার আশ্রয়েই তারা পরিপূর্ণতা পাবে
বিশ্বাস না হলে জিজ্ঞেস কর তাদের-
বুঝেছ তুমি মেয়ে-
আর শোন-
তোমার অপেক্ষাতেই আমি চেয়ে আছি
রজনীর শেষ ধাপেই শুধু আমার ধৈর্য ভেঙ্গে যাবে।

আমার স্বপ্নের ভালবাসা,,,,,,,,,,,,,


খুজে ফিরি তোমার ছায়া
প্রতিটি তারার ভিরে হাটি হাটি পায়ে
আমি চলি তোমার খোজে
মাঝে মাঝে তারা গুলোকে অচেনা লাগে
আমি হয়ে যাই অন্য মানুষ
আমি খুজে পাই তোমার পদচ্ছাপ
ছুটে চলি তোমার পথে তোমারি আশায়
মাঝে মাঝে তারার ভির থাকে নাহ
আমি হারিয়ে যাই অন্য কোথাও
খুজে পাই না নিজেকে আমি
আমি হয়ে যাই দিশেহারা
কেন হয় এমন জানিনা আমি
শুধু জানি তুমি আমার প্রথম চাওয়া
আমার স্বপ্নের ভালবাসা

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top