GuidePedia

1
আমার schoollife এ আমার কোন girlfriend নেই।আমার life এ মেয়ে friend বলতে একটা মেয়ে ছিল কিন্তু তাও সম্পর্কে আমার ফুপাত বোন।ও আর আমি এক বয়সী ছিলাম আর একই শ্রেণীতে পড়তাম।অবশ্য ও ঢাকায় থাকত আর আমি মাদারীপুরে থাকতাম।আমাদের জোগাজোগ হতো মোবাইল মেসেজ এর মাধ্যমে,আর প্রতি বছর ওর বার্ষিক পরীক্ষা শেষ হলে ও বেরাতে আসলে ওর সাথে দেখা হত।ও আর আমি ভালো বন্ধু ছিলাম class 6 থেকেই।কিন্তু আমি টের ই পাইনি কখন এ বন্ধুত্ব ভালোবাসায় পরিণত হয়েছে।


এ জমানো ভালবাসা শুধু আমি মনের মধ্যে চাপা দিয়ে রেখেছি যাতে আমাদের ফ্রেন্ডশিপ টা যাতে শেষ না হয়ে যায়।তারপর ২০১২ সালের ৩ মে আমি ওকে আমার ভালবাসার কথা বলি।আর আমরা এখন ১০ম শ্রেণীতে পড়ি।ও আমার কথা শুনে বলে যে ও নাকি কখনোই আমাকে নিয়ে এরকম টা ভাবেনি,শুধুই একটা ভালো ফ্রেন্ড ভাবতো।তার পরদিন ও আমাকে বলে যে ও আর একজনকে পছন্দ করে।সে ছেলেটা এখন scolarship নিয়ে জারমান আছে,২৩-৪-২০১২ তে ও জারমান গেছে।এটি জানার পরেও আমি ওর সাথে যোগাযোগ বন্ধ করে দেইনি।আমি তখনো ওকে মেসেজ পাঠাতাম ও ও পাঠাতো।কিন্তু ও আমাকে শুধুই একটা ভালো বন্ধু ভাবকিন্তু আমি ওকে অনেক ভালোবাসি।আমার মণের মধ্যে সবসময়ই একটা প্রশ্ন ঘুরপাক খেত,ও কি আর কখনোই আমার হবে না?কিন্তু কিছুদিন মাণে দু একদিন পরে আমার মনে হল এখন থেকে ওর সাথে আমার যোগাযোগ রাখাটা ঠীক হবেনা কারণ ও আর একজনকে ভালোবাসে।তাই আমি ওকে মেসেজ


পাঠালাম যে কাল থেকে হয়তো আমার মোবাঈল বন্ধ থাকবে।এ কথা শুনে পরের মেসেজ এ ও লিখে পাঠালো যে আমি যেন এমনটা না করি।এতে ও ওর একটা ভালো বন্ধুকে হারাবে এবং ও অনেক কষ্ট পাবে,এমনকি ও আমার সাথে যোগাযোগ না রেখেও থাকতে পাড়বে না।কিন্তু কি করব,আমিতো মানুষ না।কষ্ট জিনিসটাতো আমার ও আছে।তার পর আমি মেসেজ এ লিখে পাঠালাম যে এমনটা করতে তোমার থেকে আমার অনেক বেশি কষ্ট হবে,তুমি শুধু একটা ভাল বন্ধু হারাবা কিন্তু আমি শুধু আমার ভালো বন্ধুই না আমার ভালোবাসাকে হারাবো।এর পর ও ওর সাথে আমার যোগাযোগ ছিল,আমি আমার মোবাইল বন্ধ রাখিনি।কিন্তু হটাৎ একদিন ও আমাকে একটা মেসেজ এ লিখল যে ও আর আমার


সাথে যোগাযোগ রাখতে পারবে না।এর পরে আমি ওর মোবাইল ট্রাই করলাম,ওর মোবাইল খোলা ছিল কিন্তু ও রিছিভ করেনি,তারপর ওকে অনেক মেসেজ পাঠিয়েছি কিন্তু কোন উত্তর দেয়নি।তখন কষ্টে আমার বুকটা ফেটে যাচ্ছিল কিন্তু কিছুই করার ছিলনা।এখন আমি আর ওকে শুধু শুধু বিরক্ত করিনা।৩/৬/২০১২ থেকে ওর সাথে আমার যোগাযোগ নেই।আর কোণদিন হবে কিনা বলতে পারিনা।ভুলে যেতে চাই তবু ভুলতে পারিনা।আমি ওকে কখনোই ভুলতে পারবো না কারণ ও আমার জীবনের প্রথম ভালোবাসা,আর দীর্ঘ ৫ বছরের সৃতি কি এত সহজেই ভোলা যায়?আমি এখনো ভাবি আমি কি আর কোনদিন ওকে ফিরে পাবোণা?এখনো ওকে ফিরে পেতে অনেক ইচ্ছা করে।আমি এখনো ওকে অনেক অনেক ভালবাসি।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top