GuidePedia

0

নিউ ইয়র্কের রাস্তাজুড়ে হেঁটে বেড়াচ্ছে অর্ধনগ্ন এক সুন্দরী মডেল। কোমর থেকে শরীরের নিম্নাংশে কোন বস্ত্র নেই। কিন্তু সেদিকে ভ্রুক্ষেপ করছে না কেউ। বিশ্বাস করাটা কঠিন তবে এমনটাই ঘটেছে। অর্ধনগ্ন সেই মডেল দোকানে গেলেন। মানুষের সঙ্গে কথা বললেন। সাবওয়েতে উঠলেন। ম্যাকডোনাল্ডসে খেতে ঢুকলেন। ব্যস্ততম টাইম স্কয়ারেও গেলেন। কিন্তু কি আশ্চর্য! কারও কোন বিকার নেই।

আসলে ঘটনা হলো, মডেল যে কোন জিনসের প্যান্ট পরেননি সেটা বুঝতেই পারেনি কেউ। জিন্সের মতো এমন নিখুঁত রঙ ও নকশা করা হয়েছে তার শরীরের নিম্নভাগে যে বলতে গেলে সবারই নজর এড়িয়ে গেছে তা। এ খবর দিয়েছে ডেইলি মেইল। এতে বলা হয়েছে, হয় এটা সব থেকে নিখুঁত ‘পেইন্ট জব’ আর তা না হলে নিউ ইয়র্কাররা বিশ্বের সব থেকে অমনোযোগী। অর্ধনগ্ন মডেলের নিউ ইয়র্কের রাস্তাজুড়ে ঘুরে বেড়ানোর ভিডিওটি ছড়িয়ে পড়েছে ইউটিউব আর সামাজিক যোগাযোগ মাধ্যমের সাইটগুলোতে। ‘মডেল প্র্যাঙ্কস্টার্স’ নামের এক গ্রুপ সামাজিক এক্সপেরিমেন্টের অংশ হিসেবে এ পদক্ষেপ নেয়। তাদের লক্ষ্য ছিল নিউ ইয়র্কের মানুষ কতটা মনোযোগী সেটা নির্ধারণ করা। এতে, মডেল ছিলেন লিয়াহ জাং। আর তার শরীরে নিখুঁত ওই চিত্রকর্ম করেছে দ্য বডি অব আর্ট। এক দিনে ভিডিওটি দেখা হয়েছে ১০ লাখ বারের কাছাকাছি।


ভিডিওর সব থেকে মজার অংশ হলো, লিয়াহ জনপ্রিয় ফ্যাশন চেইন ফরএভার ২১-এ ঢোকেন আর দোকানের এক কর্মচারীর কাছে জানতে চান জিনস কোথায় কিনতে পারবেন। ওই কর্মচারী তার দিকে তাকালো। অতঃপর তাকালো তার জিনসের দিকে। আর তাকে বললো দোকানের নিচতলায় দেখতে। তবে লিয়াহ জাংয়ের বিবস্ত্র হাল যে একেবারে কারও দৃষ্টিগোচর হয়নি তা নয়। সাবওয়ের টিকেট কাটছিলেন লিয়াহ। এমন সময় এক ব্যক্তি তার পেছনে দাঁড়িয়ে অপ্রত্যাশিতভাবে উন্মুক্ত পশ্চাৎদেশের ছবি তুলতে উদ্যত হন। একেবারে সময়মতো ঘুরে দাঁড়ান লিয়াহ। লোকটি ভ্যাবাচ্যাকা খেয়ে সরে যায় আর লিয়াহ অট্টহাসিতে ফেটে পড়েন।


একটি মন্তব্য পোস্ট করুন

 
Top