GuidePedia

0
গোটা দেশ ঘুরে বেড়ানোর সাধ চিনের এক ১৯ বছরের মেয়ের। কিন্তু কে জোগাবে তাকে দেশ ঘোরার পয়সা? অভিনব পন্থা বের করেছে জু পেং নামে সাংহাইয়ের মেয়েটি। সে ঠিক করেছে, যে শহরে যাবে, সেখানকার পুরুষদের সঙ্গে রাত কাটিয়ে অর্থ উপার্জন করবে আর তা দিয়েই তার সফরের খরচ মেটাবে।


চিনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো-তে এজন্য বিজ্ঞাপনও দিয়েছে সে। বিজ্ঞাপনটি এইরকম, ‘মাত্র কয়েক ঘণ্টার জন্য পুরুষ বন্ধু চাই, সুদর্শন, ৩০-এর নিচে বয়স, ১.৭৫ মিটারের বেশি লম্বা, ধনী হতে হবে।’

মেয়েটি বলেছে,  সে যখন যে শহরে থাকবে, সেখানে তার আসা-যাওয়া, থাকা খাওয়াসহ যাবতীয় বিল ‘বয়ফ্রেন্ডরাই’ মেটাবে। বিনিময়ে তারা গোটা একটা রাত তাকে সঙ্গিনী হিসাবে পাবে। সত্যিকারের এক সুন্দরী পাশে আছে, এটা দেখানোর সুযোগ পাবে তারা।

ইন্টারনেটে তার বিজ্ঞাপন সম্প্রচারিত হতেই সমালোচনায় বিদ্ধ হচ্ছে মেয়েটি। কিন্তু তাতে বয়েই গেছে দুঃসাহসী মেয়েটির। সে ইতিমধ্যে দেশের পূর্ব প্রান্তটি দেখে নিয়েছে একাধিক পুরুষের শয্যাসঙ্গী হয়ে। কিন্তু দেশের বাকিটা দেখা তো বাকি! হাতে যা অর্থ আছে, তা দিয়ে হবে না। তাই সে আবার পুরুষ বন্ধু চাইছে। এতে সে অন্যায় কিছু হচ্ছে বলে মনে করে না।

তার বক্তব্য, সুযোগ বুঝে দাও মারো। এতে কোনও অপরাধ, লজ্জা নেই!

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top