GuidePedia

0

বান্ধবী না মা?
বান্ধবী না মা?

আপনি কি আপনার গার্ল ফ্রেন্ডের মা সুলভ আচরণ পছন্দ করেন? টাইমস অব ইন্ডিয়া এ প্রশ্ন নিয়ে হাজির হয়েছিল বেশ কিছু প্রেমিকের কাছে।

প্রেমিকের ওপর মেয়েদের বেশি নজরদারির কারণে প্রায়ই সম্পর্ক ভেঙ্গে যায়। আবার অনেক সময়, অনেক প্রেমিক তার এই প্রেমিকার মাতৃসুলভ কেয়ারিং উপভোগ করেন।

অভিনেতা নেতা মাযহার সাইদ জানালেন, তার বান্ধবী তার ওপর মায়ের মতো খবরদারি চালান। এতে তিনি মোটেও বিরক্ত নন। বরং তিনি তা উপভোগ করেন।

তিনি জানালেন, প্রত্যেক মেয়ে জন্মগতভাবে মায়েদের মতো কেয়ারিং হয়। এটা তাদের ভালবাসার একটা কমন ধরন।

টেলিভিশন তারকা রাজ সিং প্রেমের ক্ষেত্রে মেয়েদের এই ভূমিকাকে খুব দরকারি বলে জানালেন। তিনি জানালেন, আজকাল এত কেয়ারিং মেয়ে পাওয়া মুশকিল। যে পায় সে ভাগ্যবান। এতে বিরক্ত হওয়ার কিছু নেই।

তবে সবাই এক কথা বললেন না। অভিনেতা আলী বললেন, সব কিছুর একটা সীমা আছে। আমি চাইবো না আমার বান্ধবী আমার সাথে আমার মার মতো কমান্ডিং সম্পর্ক রাখুক। আমি এক্ষেত্রে একটু ফ্রি থাকতে চাই।

আরেক অভিনেতা সুরুজ জানান, আমি চাই আমার গার্লফ্রেন্ডের সাথে বন্ধুর মতো সম্পর্ক থাক। আমি তাকে মায়ের মতো ওত বেশি কেয়ারিং হতে বলি না।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top