GuidePedia

0

মুম্বাই: সালমান খান হারিয়ে দিলেন শাহরুখ খানকে! শুধু তাই নয়, শাহরুখ পিছিয়ে পড়েছেন এমনকি বলিউডের প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চনের চাইতেও!

বলিউডের দাবাং খান সালমান বয়েসে অর্ধশত হাঁকাতে চলেছেন। কিন্তু এই বয়েসেও যখন তিনি কোমর ঘুরিয়ে নাচেন তখন পুরো পৃথিবীই যেন তার সঙ্গে নেচে ওঠে শিশ বাজাতে বাজাতে, আর যখন নিজের বহু পরিশ্রমে গড়া সুবিন্যস্ত পুরুষালী দেহখানা দেখানোর জন্য শার্ট খুলে ফেলেন তখন তার নারী ভক্তরাও যেন তার সঙ্গে কোনো রূপকথার রাজ্যে চলে যান!

কিন্তু তাও বলিউডের খানদের রাজ্য এখনো বহাল থাকলেও কোনো না কোনোভাবে খানদের কাছে সালমান কেবলই মাত খাচ্ছিলেন! বিশেষ করে সিনেমার ব্যবসায়িক সফলতার দিক থেকে বলিউডের আরেক খান, বলিউড কিং শাহরুখের সঙ্গে হেরে যাওয়ার পাল্লাটাই একটু ভারী বৈ-কি! কিন্তু এবার শাহরুখকে হারালেন সালমান!

ভাবছেন, কিভাবে? উত্তর হলো- ফেসবুকের মাধ্যমে। ইন্টারনেটভিত্তিক সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে, বিশেষ করে টুইটারে ভক্তসংখ্যা শাহরুখের চাইতে সালমানেরই বেশি। যেখানে ফেসবুকে শাহরুখের ভক্তসংখ্যা মাত্র ৮৭ লাখের কিছু বেশি, সেখানে সালমানের ভক্তসংখ্যা প্রায় দ্বিগুণের কাছাকাছি- এক কোটি ৬০ লাখ ছাড়িয়ে!

তো, অর্থ উপার্জন বড়? নাকি মানুষের হৃদয়ে জায়গা করে নেয়া? নিশ্চয়ই দ্বিতীয়টিই বেছে নেবেন সবাই? তাহলে সালমানের কাছে পরাজিত হলেন তো শাহরুখ?

সালমান খান এমনিতে খুব একটা সামাজিক না হলেও ইন্টারনেটভিত্তিক সামাজিকতায় যে বেশ পারদর্শী তা তো বোঝাই যাচ্ছে! তাই এই খুশিতে সালমান-ভক্তরাও খানিকটা নেচে নিতে পারেন!

আর শাহরুখ-ভক্তদের মুখ আরেকটু কালো করে দেয়ার সংবাদ হলো- প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চনও কিন্তু ফেসবুকে ভক্তসংখ্যার দিক থেকে শাহরুখ খানের চাইতে অনেকটাই এগিয়ে- এক কোটি ২০ লাখ। অর্থাৎ প্রবীণ হলেও ভক্তদের মধ্যে এখনো চিরতরুণ, চিরসবুজ অমিতাভের আবেদন কিছুমাত্র কমেনি!

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top