GuidePedia

0

একেক মানুষের কাছে প্রেমের অনুভূতি একেক রকম। কারো অনুভূতির সাথেই কারোর তুলনা চলে না। সবাই নিজের মতো করে উপলব্ধি করে মধুর এই অনুভূতিকে। সাধারণ মানুষের মতোই মিডিয়ার তারকারাও প্রেমে পড়েন। আর তাদেরও প্রেমের অনুভূতি ভিন্ন ভিন্ন। শুধু অনুভূতি নয়, ভিন্ন তাদের প্রেমের স্টাইলও। নাটক, সিনেমার মতো অনেক সময় তাদের প্রেমও থাকে নাটকীয়তায় ভরা। অভিনয় করতে গিয়ে তারা অনেক সময় প্রেমে পড়েন সহ-শিল্পীর। অনেক সময় তাদের প্রেম হয় প্রফেশনাল। আবার প্রেমের ক্ষেত্রে তাদের লুকোচুরিও কম দেখা যায় না। তারকাদের জীবনে প্রেম নিয়ে তাদের দৃষ্টিভঙ্গি কেমন এ নিয়ে ভক্তদের কৌতূহলের কমতি নেই। সেই কৌতূহল মেটাতেই এই আয়োজন—

জাহিদ হাসান

ভালোবাসা নিয়ে আমার চিন্তা সরল রৈখিক। মানুষের মৌলিক হূদয়বৃত্তিই ভালোবাসা। ভালোবাসার কোনো শ্রেণী নেই, থাকা উচিতও নয়। বাবা-মায়ের জন্য সন্তানের ভালোবাসা, বোনের জন্য ভাইয়ের, স্বামীর জন্য স্ত্রীর, বন্ধুর জন্য বন্ধুর ভালোবাসা থাকতে পারে। প্রকৃতি ও ব্যক্তিবিশেষকে ভালোলাগাও ভালোবাসা। তবে নির্দিষ্ট একটি দিনে নয়। ভালোবাসা উচিত ৩৬৫ দিনই। আমরা ভালোবাসবো ৩৬৫ দিনই সেটা আমাদের মতো করে।

রিয়াজ

আমার কাছে ভালোবাসা মানে, পৃথিবীর সবচেয়ে সুন্দর জিনিস ভালোবাসা। হতে পারে এটা দেশ, প্রকৃতি, ছেলে কিংবা মেয়ে বা অন্য আবেগের সম্পর্ক জড়িত মানুষের প্রতি। যেখানে শুধুই রয়েছে ভালো লাগার স্থান, ঘৃণা নয় এতটুকুও। সময়ের আধুনিকতায় আমরা সভ্যতার আড়ালে যান্ত্রিক হয়ে গেছি। বিশ্ব ভালোবাসার এই একটি দিনও যদি ভালোবাসার কথা মনে করিয়ে দেয় সেটাও বিশাল কিছু প্রাপ্তি বটে!

আইয়ুব বাচ্চু

মেঘ, রোদ, বৃষ্টি, ঝাল, মিষ্টি হলোই ভালোবাসা। এটা তো কখনও মেঘ বা রোদ কিংবা মিষ্টি পরক্ষণেই বদলে গিয়ে তা বৃষ্টি কিংবা ঝাল। ভ্যালেন্টাইনদের উদ্দেশ্য বলব—ভালোলাগার প্রিয় মানুষটিকে ভালোবাসতে হবে। একদম রোমের যাজক লাভগুরু সেন্ট ভ্যালেন্টাইনের মতো করে।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top