GuidePedia

0

ভালোবেসে গোলাপভালোবাসার সাথে গোলাপ ওতপ্রোতভাবে জড়িত। প্রেমিক কিংবা প্রেমিকা যে কাউকে ভালোবাসার শুভেচ্ছা পাঠাতে গোলাপ অনন্য। তবে এই গোলাপের আছে অনেক অর্থ।

লাল গোলাপ :নির্দেশ করে উত্তেজনা আর শারীরিক আবেগ ভরা ভালোবাসা

সাদা গোলাপ :নিরীহ আর খাঁটি ভালোবাসার প্রতীক

গোলাপি গোলাপি :বন্ধুত্বের প্রতীক, ভালোবাসা শুরু হওয়ার সংকেত

হলুদ গোলাপ :শ্রদ্ধা আর দায়িত্বশীলতার প্রতীক

এ-তো গেল গোলাপের রঙের ব্যবচ্ছেদ। তবে গোলাপ গুনে গুনেও কিন্তু অনেক কিছু প্রকাশ করা যায়। যা আমরা অনেকেই জানি না।

১টি গোলাপ = প্রথম দেখায় প্রেম

২টি গোলাপ = সাধারণ ভাব বিনিময়

৩টি গোলাপ = আমি তোমাকে ভালোবাসি

৭টি গোলাপ = তোমার প্রেমে পাগল

৯টি গোলাপ = আমরা সারা জীবন একসাথে থাকব

১০টি গোলাপ = তুমি শুধুই আমার

১১টি গোলাপ = পৃথিবীতে তোমাকেই আমি সবচেয়ে বিশ্বাস করি

১২টি গোলাপ = প্রতিশ্রুতি দিলাম সব সময় কাছে থাকব

১৩টি গোলাপ = সারা জীবন বন্ধুর মতো কাছে থাকব

১৫টি গোলাপ = আমি দুঃখিত

২০টি গোলাপ = আমি সারা জীবন বিশ্বাসী হয়ে থাকব

২১টি গোলাপ = আমি তোমার কাছে দায়বদ্ধ

৩৬টি গোলাপ = আমাদের ভালোবাসার মুহূর্তগুলো আমি সারা জীবন মনে রাখব

৪০টি গোলাপ = আমার পুরো হূদয় দিয়ে আমি তোমাকে ভালোবাসি

১০৮টি গোলাপ = আমাকে বিয়ে করবে?

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top