GuidePedia

0

ব্রেকআপের এক বছর পর ছেলে মেয়েটিকে ফোন করল ছেলেটির ফোন দেখে মেয়েটি খুব অবাক হল! কেননা এক বছরের মধ্যে ছেলেটি কোন দিন মেয়েটিকে ফোন দেইনি বরং মেয়েটি ফোন করলে তাকে যা নয়তা বলে অপমান করত! যাই হোক মেয়েটি শেষ পর্যন্ত ফোনটা রিসিভকরল............ .।
ছেলেঃ হ্যালো
মেয়েঃ হা বলকি বলবা কেন ফোন করেছ?
ছেলেঃ তুমি কেমন আছো জানার জন্য...
মেয়েঃ কেন আমি কেমন আছি তাজেনে তুমি কি করবে?
ছেলেঃ বলনা খুব জানতে ইচ্ছাকরছে.
মেয়েঃ কেমন আছি বলতে পারবনা তবে এইটুকুবলতে পারি তোমার জন্য এখন আর চোখের জল ঝরে না, মাঝরাতে তোমারকথা ভেবে এখন আর ঘুম ভাঙ্গে না, তোমার জন্য বুকের ভিতর সেই চিনচিনে ব্যাথাটা এখন আর অনুভব করি না, তোমাকে ছাড়া একা একা পথ চলতে এখন আর ভয়লাগে না আর এর নাম যদি হয় ভালো থাকা তবে ভালো আছি তোমাকে ছাড়াই আমি ভাল আছি।
ছেলেঃ ও তাই ঠিকআছে ভালো থেকো।
এইকথা বলে ছেলেটি লাইনটা কেটে দিল। ছেলেটি লাইন কাটার সাথে সাথে মেয়েটির দুচোখ বেঁয়ে জল ঝরতে লাগল যা প্রতিরোধ করা গেলনা বা প্রতিরোধ করতে চাইল না সে। মেয়েটি তখন মনে মনে বলল তুমি এখনও আগের মতই আছো আগেযেমন আমার মুখের কথা বিশ্বাস করতে আমার মনেরকথা বুজতে না ঠিক এখন তুমি আমারমুখের কথাই বিশ্বাস করলে একটি বারও বুঝতে পারলে না আমার মনের কথা। আমি ভালো নেই তোমাকে ছাড়া আমি ভালো থাকতে পারি না,কারন তুমিই হলে আমার ভালো থাকার মাধ্যম।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top