GuidePedia

0

কেন ভালবাসা হয়?
কেন আবার হারিয়ে যায়?
কেন আমি আমার ভালবাসাগুলোকে ছুঁতে পারি না?
কেন ছায়ার মত শুধু সামনেই থেকে যায়...
আমার জীবনে আসে না
ভুলগুলো কোথায়?
অযোগ্যতাটা কি আজো জানা হল না
তুমি কি আমায় আর ভালবাস না?
আমার মত কি আজ পুড়ছনা?
আমি তোমার চোখে যে ভালবাসা দেখেছি তা কি শুধুই ভুল ছিল না আমার কল্পনা।
প্রতিদিন প্রতি নিয়ত ওই চোখের ভালবাসা দেখেইত নিজের অজান্তে ভালবাসতে শুরু করলাম !!!
ওই চোখের ভালবাসা দেখেই মনে হয়েছিল এর সাথে কাটানো যায় সারা জীবন।
কত জনের চোখেইতো কতরকম ভালবাসা দেখেছি
কই তাদের মত তো তুমি নও।
মনের সমস্ত জানালা বন্ধ করে রেখেছিলাম যাতে কেউ আসতে না পারে কিন্তু কোন ফাঁকে তুমি এলে আর সমস্তটা দখল করে নিয়ে নিলে বুঝতেই পারিনি। বিশ্বাস কর আমি তোমাকে ভালবাসতে চাই নি। তোমার আর আমার মাঝে যত ব্যবধান তার মাঝে কী করে হয় ভালবাসা। কত ভুলতে চেয়েছি তোমাকে... নিজের সাথে যুদ্ধ করে করে আমি ক্লান্ত।
কিন্তু আজ তুমি আমায় ছেড়ে কি করে অন্যের হাত ধরতে যাচ্ছ?
তোমার ভালবাসা আজ কোথায়?
সেটা কি শুধুই মোহ ছিল?
যদি ভালইবাস তবে কেন সেটা স্বার্থক করার চেষ্টা করলে না?
যদি ভালবাসা স্বার্থক করতে না পার তবে কেন আমায় ভালবাসালে?
................................................................................................
শেষের দিনগুলোতে আমায় তুমি ভুলতে চেয়েছিলে।
তোমার চোখে আমি সেই কষ্ট দেখেছিলাম!!!
কি করে পারছ তুমি!!!!
তোমার অপেক্ষায় আমি ছিলাম।
ভেবেছিলাম তুমি তোমার মনের কথা বলার সাহস করবে।
এমনটা হবে আমি ভাবিনি।
যদি ভালইবাস তবে কেন চলে যাও।
প্রতিটা মানুষ তার ভালবাসা পাবার জন্য চেষ্টা করে
তাকে ছুঁতে এগিয়ে যায়।
কিন্তু তুমি.....
যদি ভালবাসা দিতেই না পার তবে কেন আমায় ভালবাসালে?
আজ যখন আমি ভালবাসি তবে কেন আমি তা পাবনা?
আমিতো আজ ভুলতে পারছিনা।
আল্লাহ আমি চাই নি এমন।
কেন আজ এত কষ্ট পাচ্ছি আমি?
চিরদিন এই কষ্টের ভয়ে ভালবাসা থেকে পালিয়েছি।আর আজ সেই আমি কিনা সেই কষ্টের মাঝেই ডুবে আছি!!!

এমনটা আমি চাইনি।
সত্যিই আমি এমনটা চাইনি।
আল্লাহ যদি আমায় ভালবাসা নাই দাও তবে এই বুকে ভালবাসার অনুভূতি দিলে কেন?
আমাকে এতই পাথর করে দাও যাতে আর কখনো কাউকে ভালবাসতে না যাই।
আজ হারায়ে শুধু তোমায় খুঁজে ফিরি.................

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top