GuidePedia

0
আসসালামু আলাইকুম,
ভাবছেন হয় তো? Talking tom cat 2 এর টম মামা এন্ড্রোয়েড ছেড়ে আবার পিসিতে হাজির হল কেমনে? অনেকের অনেক আজগুবি কৌতূহল জাগতে পারে! কিন্তু এটা স্বপ্ন নয় সত্যি!!! আসলে আজ পর্যন্ত অফিসিয়ালি কোন PC ভার্সন না বেরুলেও কিন্তু আমি সাধনা করে তৈরি করেছি। অনেক ধ্যান-ধারনা করে ফ্ল্যাশ বিল্ট ইন  Talking tom cat 2 বানিয়েছি। আর এতে কোন ইন্সটল ঝামেলা নেই, আর কোন প্রকার এক্সট্রা সফটওয়্যারও লাগবে না। জাস্ট! এক ক্লিক করে ডাউনলোড করবেন আরেকটি ক্লিকে ওপেন করবেন আর, সর্বশেষ ক্লিকে Talking tom cat 2 এর সাথে দুষ্টু-মিষ্টি শয়তানি করবেন!!! আর কি চাই বলুন তো!!!! ;)


Talking tom cat 2 তে মজার টম মামা ইতি মধ্যেই সকল এন্ড্রোয়েড প্রেমীর জনপ্রিয় তার শীর্ষে! এমন বেকুব লোক খুঁজে পাওয়া মুশকিল যার, এন্ড্রোয়েড টম মামা নাই! তাই বলে কম্পিউটার ব্যবহারকারী গণ এর মজা লুফে নিতে পারবেন না, তা কি কখনও হতে পারে! :(   তাই আপনাদের দুঃখের শোক ভোলাতে আমার এই ছোট্ট উপহার দিলাম। আশা করি রুবেল ভাইয়ের ভাতিজি খুব খুশি হবে। সেই সাথে খুশি হবে আমাদের প্রিয় ভিসিটরগণও!!!
আমি অনেকদিন ধরে ভাবছি যে, এন্ড্রোয়েড কোম্পানির ব্যবসায় আগুন ধরিয়ে দেবো! ভাবলাম যে জনপ্রিয় অ্যাপসগুলার PC ভার্সন বের করবো। আর আমার চিন্তায় সবচেয়ে ভালো সুযোগ এসেছে Flash Player কে যথার্থ ভাবে কাজে লাগানোর। যেমন Talking tom cat 2 তৈরিতে বিল্ট ইন Flash Player 10 ব্যবহার করেছি। এতে হুবাহুব APK সফটের মত কাজ এবং স্বাদ পাওয়া যাবে! ফলে আপনাকে আলাদাভাবে কোন সফট বা Flash Player ইন্সটলের ঝামেলা নেই! শুধু ক্লিক করেই কথা বলবেন আর মজা লুফে নিবেন!!! :)

.

নিচে পিসির উইন্ডোজ থেকে আমার তোলা কিছু চমৎকার Snap Shots দেওয়া হল—–

Talking tom cat-2 (5)
Talking tom cat-2 (4)
Talking tom cat-2 (2) Talking tom cat-2 (3)

Talking tom cat 2 এর পিসি ভার্সনের সাইজ হল– ১০.৩ এমবি। অর্থাৎ- APK-6.3MB + Build-in Flash-4MB = 10 MB হচ্ছে। এটি কোন APK বা, SWF ফাইল নয়, এটি খাঁটি .EXE ফ্ল্যাশ বিল্ট ইন  সফট। একেবারে HD মানের কোয়ালিটি পাবেন! আপনারা যারা দীর্ঘদিন ধরে শখ করে বসে আছে যে, উইন্ডোজে Talking tom cat 2 এর টম মামার সাথে ফাজলামি করে কথা বলবেন তাদের আশা আজ পূরণ হতে যাচ্ছে বটে। এটি উইন্ডোজ এক্সপি, সেভেন, এইট এর যেকোনো 32bit/64bit সহ সব জায়গায় চলবে। আরেকবার বলি এটার জন্য এক্সট্রা কোন সফটওয়্যার ইন্সটল করতে হবে না, এমন কি ফ্ল্যাশ প্লেয়ারও ইন্সটল লাগবে না। শুধু ক্লিক করে টম মামার সাথে কথার অনুকরন করাবেন আর ফাজলামি করবেন!!! :)AnimatedArrow

…:::DOWNLOAD:::…

Talking tom cat 2 || 10.3 MB

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top