GuidePedia

0


দেশের মেয়েদের মন মানসিকতার অবস্হা দেখেন ।এতো দিন আমি মেয়েদের মুখ থেকে শুনতাম, তারা বলতো মেয়েরা যদি পৃথিবীতে না থাকতো পুরুষেরা নাকী রাস্তায় লেংটা হয়ে ঘুরতো ।কিন্তু আপনারাই নিজের চোখে বাস্তবতা দেখুন ।দুনিয়াতে আমরা পুরুষেরা থাকার স্বত্তেও তারা নিজেরা এসমস্ত আকাম শুরু করে দেয় দিনে দুপুরেই ।এসমস্ত চিত্র স্বচোখে দেখার সত্তেও কি তাড় ছেঁড়া বলদি মেয়েরা বলবে এসব কথা ।বর্তমানের বাস্তবতার উপরে তাকিয়ে দেখুন মেয়েরা রাস্তায় আধা লেংটা হয়ে ঘুরে ।কারণ তারা বিনা পুজিতে দর্শক বাড়াতে চাই ।আপনারা ও একটা কথা সব সময় মনে রাখবেন ।সেটা হলো সস্তা মালের বস্তা ভরা কাষ্টমার ।কিন্তু আপনি কি এমন পুরুষকে দেখেছেন যে পুরুষ আন্ডাওয়্যার পড়ে রাস্তায় দিয়ে হাটতে?কিন্তু বর্তমানের মেয়েরা রাস্তায় দিয়ে হাটার সময় বুকের উড়না গলাতে গামছার মতো ঝুলিয়ে রাখে ।আর বুকের রসের কমলা গুলি ফুটবলের মতো ফুলিয়ে রাখে ।একথার সত্য মিথ্যা যাচায়ের বার আমি আপনাদের উপর ছেড়ে দিলাম ।আসলেই যে যেমন সে অন্য জনকে তেমনই ভাবে ।নিজেদের অপকর্মের ঘাড়ের বুঝা পুরুষদের উপর চাপিয়ে দিতে চায় ।এটাই হলো আমাদের দেশের বাস্তবত ।প্রমাণ সহ কথা বলার পরও দেশের ভোগবাদী পুরুষদের মাথার ব্যাথার কারণ হয়ে দাড়ীয়েছি ।এমন এসমস্ত গদামূর্খদের হুমকি ধামকির বার্তা আমার ফেসবুকে পেয়েছি ।আমিও রির্টান বার্তা তাদের কে দিয়েছি ।কিন্তু একজনও পরে আমাকে রির্টান বার্তা দেয়নাই ।তাদের অবস্হা দেখে মনে হয়েছে ওরা দেশ ছেড়ে পালিয়ে ।আমি দেশের ভোগবাদী পুরুষদের কে বলে দিতে চাই ব্লগ খুলেছি লেখার জন্য ।বসে বসে আঙ্গল চুষার জন্য নয় ।সাথে এটাও মনে রাখবেন শুকুনের দোয়া কখনো গরু মরেনা 


একটি মন্তব্য পোস্ট করুন

 
Top