GuidePedia

0
বর্তমান লাভ লেটার বাই মোবাইল এসএমএস (১৮+)"যাও পাখি বল তারে সে যেন ভুলে না মোরে......."
অথবা "গাছটি হলো সবুজ ফুলটি হলো লাল......
তোমার আমার ভালোবাসা থাকবে চিরকাল................"

কথা গুলোর সাথে সবারই কম-বেশী পরিচয় আছে। আগের যুগের প্রেমিক-প্রেমিকারা তাদের ভালোবাসার কথা এইভাবেই চিঠির মাধ্যমে অথবা কবুতরের পায়ে কাগজ বেধে দিয়ে তার মনের মানুষকে প্রেমপত্র পাঠাতো। কিন্তু এই মডার্ণ মোবাইল যুগে?? ভালোবাসার চিঠি লিখার জন্য এখন ব্যবহার হচ্ছে মোবাইল এর ম্যাসেজ অপশন। ধারাবাহিকভাবে তারই কয়েকটি আমি প্রকাশ করছি আপনাদের (যারা আধুনিক রোমিও-জুলিয়েট, তাদের পছন্দ নাও হতে পারে) জন্য।
..............................*************...............................

জান,
আমি তোমাকে ভালোবাসি, তুমিইতো আমার সব কিছু। রাতে ফোন করো। তোমাকে চাই শুধু তোমাকে চাই। তোমার ভালবাসা চাই। আমি তোমার, শুধু তুমি আমার থেকো। তোমার জানু।


জান,
তুমি আমাকে ফোন কর না কেন? আমাকে প্রতিদিন ফোন করবে। আমি তোমাকে ভালোবাসি, অনেক অনেক ভালোবাসি। তুমি কখনো ভুলে যেওনা আমাকে প্লিজ।
তোমার জানু।


জান,
প্লিজ কল মি ইমিডিয়েটলী।
জানু।


জান,
তোমাকে আমি অনেক অনেক ভালোবাসি। আমি জানিনা তোমাকে জীবন সঙ্গী করতে পারবো কি না। কারণ সব কিছু নির্ভর করছে তোমার উপর। আমি যদি পারতাম তবে হৃদয় ছিড়ে দেখাতাম কত ভালোবাসি তোমায়। ১১ কিস. . . . . উম. . . . . . ? রাতে ছাদে আমি অপেক্ষায় থাকবো।
তোমার প্রেমী।

আমি ছাদে, তোমায় ছাড়া ভালো লাগছে না। কাছে এসো আরো কাছে বুকের ভিতর প্রানে-প্রানে সাজাবো স্বপ্নের বাসর।
তোমার প্রেমী জানু।


জান,
তুমি এতো পাষান হলে কি করে? আসলে তুমি আর আমাকে আগের মত ভালোবাসো না। তুমি কি বোঝো তোমাকে না দেখলে কিভাবে বেচে থাকি? বোঝো না তুমি। বুঝবে কি করে, তুমি তো ভালোই থাকো। তুমি আমাকে কেন কাদাও? আমি তোমাকে ভালোবাসি শুধুই ভালোবাসি। তুমি ঢাকা ছেড়ে গেলে আমি বাচবো কি করে? যেতে হয় আমাকে নিয়ে যাবে। একা কোথাও যেতে পারবে না।
জানু।


হাই
জান কেমন আছো? ভালো থাকো আর আমাকে বেশী বেশী ভালোবাসো। বুক ভরা ভালোবাসা মাখানো ৪৫ কিস. . . . . . উম. . . . . . আমার সাথে রাগ করে থেকো না।
তোমার প্রেমী।


কাল তোমার সাথে কি দেখা হলো? কথা হলো না, বসা হলো না, মন ভরলো না। সারা রাত ঘুমাতে পারিনি। খুব খারাপ লাগছে। বুকের মধ্যে মনে হচ্ছে কি যেন নাই। এখন কি করি বলতো? তুমি ছারা সময় যেন কাটছে না। তুমি আমায় ছাড়া থাকো কি করে বলতো? ম্যাসেজের উত্তর দিও। অপেক্ষায় থাকলাম। ২০০ কিস তোমার প্রিয় ঠোটে দিবো।
তোমার ভালোবাসা। জানু।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top