GuidePedia

0







রাতের খালি রাস্তায় দ্রুত গতিতে মোটর সাইকেল চালাচ্ছে নিরব। পেছনে বসা অনিমা। তারা ভাল বন্ধু এবং একে অপরকে অনেক ভালবাসে কিন্তু একথাটা কেউ কাউকে বলেনি কখনো।


অনিমা- একটু আস্তে চালাবে? আমার ভয় করছে।

নিরব- না । আমার খুব ভাল লাগছে।

অনিমা- প্লীস । এটা খুবই বিপদজনক।

নিরব- ঠিক আছে। আগে বল তুমি আমাকে ভালবাস?

অনিমা- আচ্ছা আমি তোমাকে ভালবাসি।
এখন একটু আস্তে চালাও।

নিরব- এখন আমাকে একটা চুমু দাও।
অনিমা নিরবকে একটি চুমু দিল।

অনিমা- এখন আস্তে চালাও।

নিরব- তুমি আমার হেলমেট খুলে নিজে পড়।
এটা পড়ে আমি বাইক চালাতে সাছন্দ্য বোধ করিনা। এটা একটা বিরক্তি কর জিনিস।

পরের দিন । আজকের পত্রিকার প্রথম পাতায় ছাপা একটি ঘটনা। একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিল্ডিংয়ের সাথে ধাক্কা খেয়ে বিদস্ত হয়েছে। জানা গেছে মোটর সাইকেলের ব্রেক এর তার ছিড়ে গিয়েছিল। যাত্রীদের দুজনের একজন সাথে সাথেই মারা যায়, অপর জন মারাত্তক আহত হয়ে হাসপাতালে আছে। ছেলেটা বুঝতে পারে যে বাইকের ব্রেক কাজ করছে না, কিন্তু মেয়েটিকে কিছু বুঝতে দেয়নি। সে জানত যে এতে করে অনিমা আরও ঘাবড়ে যাবে। শেষ মূহুর্তে ছেলেটি মেয়েটাকে বলেছিল আমি তোমাকে ভালবাসি এবং তার কাছ থেকে ভালবাসার উপ হার সরুপ একটা চুমু নিয়েছিল। নিজের হেলমেট মেয়েটিকে দিয়েছিল যাতে করে হয়তোবা মেয়েটি এবং তার ভালবাসা দুটোই বেচে থাকবে।


গল্পটা আগে একবার ব্লগে দিয়েছিলাম তবে সেটা ছিল ইংরেজীতেএখানে । অনুবাদের অ ও আমি পারিনা তার পরও অনুবাদের অপচেষ্টা করলাম।অবশ্য এটাকে অনুবাদ না বলে নকল করাও বলা যেতে পারে।

তবে যাইবলিনা কেন গল্পটা কেন জানি আমার অনেক ভাল লাগে। আপনাদের কেমন লাগবে জানিনা। তবে আমার হ্রদয়কে গল্পটা অনেক গভীর ভাবে ছুয়েছে। এর একটা ছোট প্রিন্ট আউট আমার মানিব্যাগে সব সময় থাকে।

Next
নবীনতর পোস্ট
Previous
This is the last post.

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top