GuidePedia

1
মৃত মুসলমান নারীদের কবর খুঁড়ে ধর্ষণ করতে বললেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এমপি ইয়োগি আদিতায়ানাথ। এক জনসভায় বক্তৃতাকালে ইয়োগি হিন্দু পুরুষদের উদ্দেশ্য করে এ নির্দেশ দেন। ইয়োগির জনসভার ভিডিওটি সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা নিয়ে সৃষ্টি হয়েছে ব্যপক আলোচনা-সমালোচনার।

একটি মন্তব্য পোস্ট করুন

  1. আমি টাকার জন্য সেক্স করবো। কেউ যদি করতে চাও এখনি ফোন দাও।০১৮৮৪-৯৪০৭৩১.আমি শুধু ফোন সেক্স ও ভিডিও সেক্স করবো।ফোন সেক্স -৩০০..ভিডিও সেক্স -৮০০...টাকা ১ ঘণ্টা। টাকা নিকাশ করতে হবে।আমায় একবার দেখতে পার।আমার নাম্বার :০১৮৮৪-৯৪০৭৩১...আমার বেস্ট -৩৪..কোমর -৩১...
    হাই আমি মোনা কবির।আমি ফোন অ্যান্ড ওয়েবসেক্স করি।
    ফোন সেক্স ৩০০ টাকা----(1ghonta)
    ইমো সেক্স ৮০০ টাকা---(1ghonta)
    টাকা বিকাশ অর ডি,বি,বি,এল এর মাধ্যমে পাঠাতে হবে
    আমার বিকাশঅ্যান্ড সেলনাম্বার ((01884-940731
    যদি কেউ করতে চান তাইলে কল দিতে পারেন।
    দয়া করে কেউ আযথা কল দিবেন না।
    যারা সেক্স করতে আগ্রহী শুধুমাএ তারাই ফোন দিবেন।
    আমার সেল নাম্বার (01884-940731)..
    আমি তিস, আমার বয়স ২০....
    আমি অনার্স এ পড়াশোনা করি।
    আমার হাইট ৫.3....
    আমি দেখতে লালফরসা।
    আমার পিক প্রফাইলে দেওয়া আছে দেখে নিতে পারেন।
    আমি টাকার বিনিময়ে ফোন অ্যান্ড ওয়েবসেক্স করি।
    ফোন সেক্স ------৩০০ টাকা
    ওয়েবসেক্স ------৮০০ টাকা
    আমার সেল নাম্বার --(01884-940731)
    আমার বিকাশ নাম্বার -(01884-940731)
    আমার ডি,বি,বি,এল নাম্বার (01884-940731)

    বি:::দ্র:::টাকা কাজের আগে--বিকাশে আথবা ডি-বি-বি-এলে পাটাইতে হবে।

    উত্তরমুছুন

 
Top