GuidePedia

1
এমন একটা গ্রাম আছে যুক্তরাজ্যের মত দেশে যে গ্রামে মানুষ কাপড় পরে না। কাপড় পরলে সে গ্রামে কেউ জমি কিনতে পারবে না। একমাত্র নগ্ন হতে রাজি হলেই সে কিনতে পারবে জমি। অন্যথায় জমিও মিলবে না, মিলবে না বাড়ি-ঘর বা বসবাসের সুযোগ।

যুক্তরাজ্যের হার্টফোর্ডশায়ারে অবস্থিত স্পিলপ্লাজ নামক গ্রামে এমনই মানুষ বসবাস করেন। ওই গ্রামের রীতি অনুযায়ী কেউ কাপড়ই পরে না। তাই সেখানে থাকতে চাইলে তাদের মতো করেই থাকতে হবে আপনাকে।


নগ্ন বিচের কথা শোনা গেছে, নগ্ন অবকাশযাপন কেন্দ্রের কথাও অনেকের জানা, কিন্তু নগ্ন গ্রাম! হ্যা, দক্ষিণ আমেরিকায় ঘনজঙ্গলে কিছু আদিবাসী আছে যারা এখনও সভ্যতার ছোঁয়া পায়নি। তাদের ব্যাপার হলে ভিন্ন কথা ছিল। কিন্তু সভ্যতার পথপ্রদর্শক বলে যারা নিজেদের দাবি করে সেই যুক্তরাজ্যে এমন গ্রামের কথা শুনলে অনেকেই হয়ত অবাক হবেন। তবে গ্রামবাসী অবশ্য নগ্নতার মধ্যে অসভ্যতার কিছু দেখেন না।

আর যেখানে ইউরোপ-আমেরিকার সামনের সারির সভ্য দেশগুলোর শিক্ষিতরা নগ্নতার দাবিতে আন্দোলন করছেন, রাস্তার মধ্যে কাপড় খুলে ব্যানার হাতে টিভি ক্যামেরার সামনে দাঁড়িয়ে যাচ্ছেন সেখানে ওই গ্রামবাসীকে অসভ্য বলার সুযোগই বা কোথায়? তারা তো নিজেদের মতো করে থাকছেন, কারও বাড়া ভাতে ছাই দিচ্ছেন না। এটা ওই গ্রামেরই মানুষের কথা।

মজার ব্যাপার হচ্ছে- ওই গ্রামের মানুষ বেশ সচেতন ও সৌখিন। তারা গায়ে কাপড়ের কোন পোশাক না পরলেও রোদ থেকে চোখ বাঁচাতে সানগ্লাস ঠিকই ব্যবহার করেন। গলায় স্বর্নের চেইন এমনকি আঙ্গুলে আংটিও পরেন শখ করে। গ্রামের ভেতর বেশ সমৃদ্ধ বারও আছে। শুধু পোশাকই নেই গায়ে।


মোর-৪ নামের একটি টিভি চ্যানেল সেই গ্রামের বাসিন্দাদের দৈনন্দিন জীবনযাত্রা নিয়ে একটি ধারাবাহিক ডকুমেন্টরি তৈরি করছে। এর ফলেই নতুন করে আলোচনায় চলে আসে স্পিলপ্লাজ।

একটি মন্তব্য পোস্ট করুন

  1. আমি টাকার জন্য সেক্স করবো। কেউ যদি করতে চাও এখনি ফোন দাও।০১৮৮৪-৯৪০৭৩১.আমি শুধু ফোন সেক্স ও ভিডিও সেক্স করবো।ফোন সেক্স -৩০০..ভিডিও সেক্স -৮০০...টাকা ১ ঘণ্টা। টাকা নিকাশ করতে হবে।আমায় একবার দেখতে পার।আমার নাম্বার :০১৮৮৪-৯৪০৭৩১...আমার বেস্ট -৩৪..কোমর -৩১...
    হাই আমি মোনা কবির।আমি ফোন অ্যান্ড ওয়েবসেক্স করি।
    ফোন সেক্স ৩০০ টাকা----(1ghonta)
    ইমো সেক্স ৮০০ টাকা---(1ghonta)
    টাকা বিকাশ অর ডি,বি,বি,এল এর মাধ্যমে পাঠাতে হবে
    আমার বিকাশঅ্যান্ড সেলনাম্বার ((01884-940731
    যদি কেউ করতে চান তাইলে কল দিতে পারেন।
    দয়া করে কেউ আযথা কল দিবেন না।
    যারা সেক্স করতে আগ্রহী শুধুমাএ তারাই ফোন দিবেন।
    আমার সেল নাম্বার (01884-940731)..
    আমি তিস, আমার বয়স ২০....
    আমি অনার্স এ পড়াশোনা করি।
    আমার হাইট ৫.3....
    আমি দেখতে লালফরসা।
    আমার পিক প্রফাইলে দেওয়া আছে দেখে নিতে পারেন।
    আমি টাকার বিনিময়ে ফোন অ্যান্ড ওয়েবসেক্স করি।
    ফোন সেক্স ------৩০০ টাকা
    ওয়েবসেক্স ------৮০০ টাকা
    আমার সেল নাম্বার --(01884-940731)
    আমার বিকাশ নাম্বার -(01884-940731)
    আমার ডি,বি,বি,এল নাম্বার (01884-940731)

    বি:::দ্র:::টাকা কাজের আগে--বিকাশে আথবা ডি-বি-বি-এলে পাটাইতে হবে।

    উত্তরমুছুন

 
Top