GuidePedia

1
ডিমাপুর কাণ্ডের জেরে এমনিতেই থমথমে পরিবেশ প্রতিবেশি অসমে। জারি হয়েছে হাই অ্যালার্ট। তার মধ্যেই অসমের গুয়াহাটির কামাখ্যা কলোনিতে এক গৃহশিক্ষকের বিরুদ্ধে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল। শনিবার ভোরে অভিযুক্ত শিক্ষক অসীম কুমার দেবকে গ্রেফতার করেছে পুলিশ।


ধৃত শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ, নবম শ্রেণির ওই ছাত্রীকে পড়ানোর নাম করে বাড়িতেই ধর্ষণ করতেন ওই গৃহশিক্ষক। বাড়িতে কাউকে বললে খুনের হুমকি দিতেন বলেও অভিযোগ। শেষ পর্যন্ত ওই ছাত্রী গোটা ঘটনার কথা অভিভাবকদের জানালে তারা পুলিশে অভিযোগ করেন। পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করলেও উন্মত্ত জনতা ওই শিক্ষককে তাদের হাতে তুলে দিতে বলে। পুলিশ পরিস্থিতি সামাল না দিলে ডিমাপুরের মতো কাণ্ড ঘটে যেতে পারত অসমেও। কামাখ্যা কলোনির পরিস্থিতি এখন থমথমে।

একটি মন্তব্য পোস্ট করুন

  1. আমি Bristy।আমি টা্কার বিনিময় সেক্স করি আমার নম্বর. 01789929305..ইমু ১০০০ ফোন ৫০০. সরাসরি ২০০০ টাকা.আগে বিকাশ করতে হবে।কেও কল দিয়ে জালাবেন না আগে বিকাশ করে তার পর কল দিবেন।01789929305আমি Bristy।আমি টা্কার বিনিময় সেক্স করি আমার নম্বর. 01789929305..ইমু ১০০০ ফোন ৫০০. সরাসরি ২০০০ টাকা.আগে বিকাশ করতে হবে।কেও কল দিয়ে জালাবেন না আগে বিকাশ করে তার পর কল দিবেন।01789929305আমি Bristy।আমি টা্কার বিনিময় সেক্স করি আমার নম্বর. 01789929305..ইমু ১০০০ ফোন ৫০০. সরাসরি ২০০০ টাকা.আগে বিকাশ করতে হবে।কেও কল দিয়ে জালাবেন না আগে বিকাশ করে তার পর কল দিবেন।01789929305

    উত্তরমুছুন

 
Top