GuidePedia

1
সবাই ডাকে ‘ল্যাংটা সুবল’ বলে। ৪৩ বছর উলঙ্গ অবস্থায় সাংসারিক জীবনযাপন করছেন। অনেকের কাছে তিনি ভগবান।

আবার তিনি কোনও রাজনৈতিক দলের সমর্থকও। ভারতের পশ্চিমবঙ্গের এ মানুষটি নেংটা হয়েই ধর্ম-কর্ম চালিয়ে যাচ্ছেন। আগামীতেও এমন থাকতে চান।


কেমন এই মানুষটি? কেন তিনি এইভাবে জীবন কাটান। তাকে দেখুন সরাসরি ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন…

একটি মন্তব্য পোস্ট করুন

  1. আমি টাকার জন্য সেক্স করবো। কেউ যদি করতে চাও এখনি ফোন দাও।০১৮৮৪-৯৪০৭৩১.আমি শুধু ফোন সেক্স ও ভিডিও সেক্স করবো।ফোন সেক্স -৩০০..ভিডিও সেক্স -৮০০...টাকা ১ ঘণ্টা। টাকা নিকাশ করতে হবে।আমায় একবার দেখতে পার।আমার নাম্বার :০১৮৮৪-৯৪০৭৩১...আমার বেস্ট -৩৪..কোমর -৩১...
    হাই আমি মোনা কবির।আমি ফোন অ্যান্ড ওয়েবসেক্স করি।
    ফোন সেক্স ৩০০ টাকা----(1ghonta)
    ইমো সেক্স ৮০০ টাকা---(1ghonta)
    টাকা বিকাশ অর ডি,বি,বি,এল এর মাধ্যমে পাঠাতে হবে
    আমার বিকাশঅ্যান্ড সেলনাম্বার ((01884-940731
    যদি কেউ করতে চান তাইলে কল দিতে পারেন।
    দয়া করে কেউ আযথা কল দিবেন না।
    যারা সেক্স করতে আগ্রহী শুধুমাএ তারাই ফোন দিবেন।
    আমার সেল নাম্বার (01884-940731)..
    আমি তিস, আমার বয়স ২০....
    আমি অনার্স এ পড়াশোনা করি।
    আমার হাইট ৫.3....
    আমি দেখতে লালফরসা।
    আমার পিক প্রফাইলে দেওয়া আছে দেখে নিতে পারেন।
    আমি টাকার বিনিময়ে ফোন অ্যান্ড ওয়েবসেক্স করি।
    ফোন সেক্স ------৩০০ টাকা
    ওয়েবসেক্স ------৮০০ টাকা
    আমার সেল নাম্বার --(01884-940731)
    আমার বিকাশ নাম্বার -(01884-940731)
    আমার ডি,বি,বি,এল নাম্বার (01884-940731)

    বি:::দ্র:::টাকা কাজের আগে--বিকাশে আথবা ডি-বি-বি-এলে পাটাইতে হবে।

    উত্তরমুছুন

 
Top