GuidePedia

0

ক্রমশ সাহসী হচ্ছে বলিউড। বিশেষ করে বলিউডের সেক্সি সুন্দরীরা। আর ওঁদের ভাবনা চিন্তাও খুব পরিষ্কার - 'যখন আছে তখন দেখাবো না কেন? তাই তো ক্রমশ গভীর হচ্ছে তাঁদের নেকলাইন, ক্লিভেজ হচ্ছে আরো স্পষ্ট। কেউ কেউ নাক কুঁচকোলেও বেশিরভাগ ফ্যানেদেরই মনে ধরছে তাঁদের এই প্রদর্শনী। চোখ বুলিয়ে নেওয়া যাক সেই প্রদর্শনীর মূল কুশীলবদের তালিকায়।

কঙ্গনা রানাওয়াত: বলিউডের এই 'কুইন' ওঁর ইউনিক স্টাইল স্টেটমেন্টে আর বিন্দাস অ্যাটিটিউডের জন্য সুপরিচিত কঙ্গনা। অনেকসময় উনি যা দেখাতে চান তার থেকে একটু বেশীই দেখিয়ে ফেলেন। কিছুদিন আগে ওঁরই অভিনীত একটা ছবির ট্রেলার লঞ্চের সময় তারই একটা উদাহরণ পাওয়া গেল। এমনকি বিবেক ওবেরয় 'ক্রিস ৩' তে ওঁর সঙ্গে অভিনয় করার পর জানিয়েছেন ছবিতে প্রিয়াঙ্কার থেকেও কাঙ্গনা কে ওঁর 'হট' আর 'সেক্সি' লেগেছে।

অনুষ্কা শর্মা: কেরিয়ার শুরু করার কিছুদিনের মধ্যেই এই গ্লামারস অভিনেত্রী কিছুদিনের মধ্যে বলিউডের অন্য তাবড় অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিচ্ছেন। আর উনি মোটেই ক্যামেরার সামনে 'ক্লিভেজ' দেখাতে লজ্জা পান না। এই যেমন ধরুন না ১৪ তম আইফা অ্যাওয়ার্ডে অনুষ্কা একটা 'স্কিন হাগিং' ড্রেসে হাজির ছিলেন। আর শুধু বক্ষ-বিভাজিকাই নয় গোটা শরীরের সেই অনন্য সৌষ্ঠব মাথা ঘুরিয়ে দিচ্ছিল সবার।

শার্লিন চোপড়া: তাঁর ক্যাচলাইন হচ্ছে - 'অভিনয় দেখতে চেয়ে লজ্জা দেবেন না!'। তার চেয়ে বরং অন্য কিছু দেখুন। তিনি নাকি বড্ড 'হট', তাই কম জামাকাপড় গায়ে রাখতে না হলেই ভালো থাকেন তিনি। ইন্টারভিউতেও জানিয়েছেন দিনে তিন ঘন্টা রোজ উনি ওয়ার্ক আউট আর মেডিটেশন করেন যাতে শরীর ও মন দুই ফিট আর হট থাকে।

শিল্পা শেঠি: মানতেই হবে শিল্পা বলিুডের ফিগার-পারফেক্ট 'হটেস্ট' অভিনেত্রীদের একজন। এটা সবাই মেনে নেবেন এই ইয়ামি মাম্মি নিজের স্টাইল, ফিগার আর একমুখ হাসি নিয়ে অন্যদের থেকে অনেকটা এগিয়ে। আর এই হট মাম্মি ভালোই জানেন শরীরের কোন অংশ কেমন ভাবে মেলে ধরবেন। এই অভিনেত্রী কিছুদিন আগে 'Yummiest Mummy' র খেতাবও জিতেছেন।

সানি লিওন: বলিউডে আসার পর থেকেই কাঁপিয়ে দিচ্ছেন এই অভিনেত্রী, অবশ্যই তা অভিনয়ের জন্য নয় অন্য কিছুর জন্য। এই অভিনেত্রীকে বেশীরভাগ সময় হট পোশাকেই দেখা যায়। যাঁরা 'রাগিনী এম এম এস' দেখেছেন তাদের অনেকদিন এই 'বেবিডল' কে মনে রাখবেন।

আমরা আপাতত এই পাঁচজনের তালিকাই তুলে ধরলাম। যদি আরো কারো কথা আপনাদের মনে পড়ে বা মনে ধরে, জানাতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top