GuidePedia

0

অনেকেই তাদের বাড়ি, গাড়ি ইত্যাদি সম্পদের ইনস্যুরেন্স করেন। কিন্তু এর পাশাপাশি দেহের নানা অঙ্গের ইনস্যুরেন্স করতে দেখা যায় তারকাদের। এ ধারাতেই অনেক তারকা তাদের স্তনযুগলকেও ইনস্যুরেন্স করেন।

১. ম্যাডোনা
পপ শিল্পী ম্যাডোনা তার স্তনের জন্য ২০ লাখ ডলারের ইনস্যুরেন্স করেছেন। ম্যাডোনার স্তনে কোনো সিলিকনের কৃত্রিম ছোঁয়া নেই। গুজব রয়েছে ম্যাডোনা তারঁ স্তনযুগল ইনস্যুরেন্স করতে চেয়েছিলেন এক কোটি ২০ লাখ ডলারের। কিন্তু তিনি তাতে সক্ষম না হলেও দুই মিলিয়ন বা ২০ লাখ ডলারের ইনস্যুরেন্স করাতে সক্ষম হন। অবশ্য এ অর্থকে সামান্য বলেই মনে করেন তাঁর অনেক ভক্ত। তবে তাঁকে অনুসরণ করে স্তন ইনস্যুরেন্স করেন আরও অনেক হলিউড সুন্দরী।
স্তন ইনস্যুরেন্স করেছেন যে তারকারা

২. হলি ম্যাডিসন
রিয়ালিটি টিভি তারকা ও মডেল হলি ম্যাডিসন তার স্তনযুগল ইনস্যুরেন্স করেছেন এক মিলিয়ন বা ১০ লাখ ডলারের। বীমা কম্পানি লন্ডনের লয়েডস। পিপল ম্যাগাজিনকে তিনি বলেন, লাস ভেগাস প্রডাকশন ‘পিপশো’র জন্য তিনি তার স্তন বীমা করে নিতে চেয়েছিলেন। এর আগে তিনি শুনেছিলেন যে, বিভিন্ন তারকারা তাদের নানা অঙ্গ ইনস্যুরেন্স করে। এরপর তিনিও তার গুরুত্বপূর্ণ এ সম্পদ ইনস্যুরেন্স করতে আগ্রহী হয়ে ওঠেন।
পিপল ম্যাগাজিনকে তিনি আরও বলেন, ‘আমার স্তনে যেকোনো কিছু হলেই আমি কয়েক মাসের জন্য বাইরে চলে যাব। আর সম্ভবত এক মিলিয়ন ডলারও পাব।’ জানা যায়, ২০০১ সালে তিনি তাঁর স্তনে প্লাস্টিক সার্জারি করেছিলেন।
স্তন ইনস্যুরেন্স করেছেন যে তারকারা

৩. ডলি পার্টন
সংগীতশিল্পী ও অভিনেত্রী ডলি পার্টন তাঁর স্তনের জন্য সুপরিচিত। আর তিনিও তা সম্পর্কে সচেতন। এ কারণেই তিনি ছয় লাখ ডলারের ইনস্যুরেন্স করেছেন স্তনের জন্য। তবে প্রাথমিকভাবে এ ইনস্যুরেন্স ছয় লাখ ডলার হলেও তা ৪০ বছর পর প্রায় ৪০ লাখ ডলার হয়ে যাবে।
স্তন ইনস্যুরেন্স করেছেন যে তারকারা

৪. জেনিফার লাভ হিউইট
অভিনেত্রী জেনিফার এখনো তাঁর স্তন ইনস্যুরেন্স করার কথা স্বীকার করেননি। তবে ইউএসএ টুডেতে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, কেউ যদি তাঁর স্তন ২৫ লাখ ডলারের ইনস্যুরেন্স করতে প্রস্তাব দেয়, তাহলে তিনি তা গ্রহণ করবেন। তিনি আরো জানান, তাঁর এ স্তনযুগলের মূল্য ৫০ লাখ ডলার হওয়া উচিত।
স্তন ইনস্যুরেন্স করেছেন যে তারকারা

৫. কসি ওরজিআকর
নলিউড বা নাইজেরিয়ার চলচ্চিত্র জগতের তারকা কসি তাঁর স্তন ইনস্যুরেন্স করেছেন ১৬ লাখ ডলারের বিনিময়ে। তবে এ তারকা তাঁর ইনস্যুরেন্সের কথা বরাবরই অস্বীকার করে আসছেন। অবশ্য সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি তার দুটি জিনিসের ইনস্যুরেন্স করার কথা স্বীকার করেছেন।
স্তন ইনস্যুরেন্স করেছেন যে তারকারা

৬. টিনা টার্নার
৭৫ বছর বয়সি সঙংগী শিল্পী ও অভিনেত্রী টিনা টার্নার ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পাওয়া সবচেয়ে বয়স্ক ব্যক্তি। এর আগে তিনি তাঁর পায়ের জন্য ৩২ লাখ ডলারের ইনস্যুরেন্স করে সংবাদপত্রের হেডলাইন হয়েছিলেন। এবার তিনি সাত লাখ ৯০ হাজার ডলারে তাঁর স্তনের ইনস্যুরেন্স করলেন। যদিও এই মূল্য তাঁর পায়ের ইনস্যুরেন্সের তুলনায় অতি সামান্য।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top