GuidePedia

0
 
ভুবনভোলানো হাসি। স্বতস্ফূর্ত অভিনয়। টলিউডের পাশের বাড়ির চঞ্চল মেয়ের ভূমিকায় শ্রাবন্তীকে `খুবসুরত`-এর রেখার সঙ্গেও তুলনা করেন কেউ কেউ। তবে প্রয়োজনে নাকি রেখার মতো বোল্ড চরিত্রে অভিনয় করতেও সমান স্বচ্ছন্দ শ্রাবন্তী।

প্রথম ছবি `চ্যাম্পিয়ন` থেকে শুরু করে `অমানুষ`, `দুজনে`, `ওয়ান্টেড`-সব ছবিতেই দুষ্টু মিষ্টি নায়িকার ভূমিকায় অভিনয় করা শ্রাবন্তী যে কোনও মুহূর্তেই নিজের ইমেজ ভেঙে বেরিয়ে আসতে পারেন। বলিউডে যখন `বোল্ড বেব`দের জমানা, এমনকী পিছিয়ে নেই টলি কন্যারাও, তখন সাংবাদিকেদের প্রশ্নের জবাবে শ্রাবন্তী জানালেন, “ওয়াই নট! ভাল চরিত্রের প্রয়োজনে যে কোনও রকম পোষাকই পরতে পারব। পোষাক পরাটা নয়। কে কীভাবে সেটাকে দেখছে সেটাই ইমপর্ট্যান্ট”।

খোলামেলা পোষাকের ব্যাপারে এতই যখন স্পষ্ট ধারণা শ্রাবন্তীর, এতদিন কি তবে নিজের প্রযোজক স্বামীর আপত্তির জন্যই নিজের গুডি গার্ল ইমেজকে ধরে রেখেছিলেন তিনি? এই প্রশ্নের জবাবেও ঠিক ততোটাই চাঁছাছোলা এক সন্তানের জননী শ্রাবন্তী। “সেরকম কিছুই না। এতদিন আমি যেই ধরণের চরিত্রে কাজ করেছি তাতে খোলামেলা পোষাক পরার দরকার হয়নি। তবে এখন চরিত্রের প্রয়োজনে দরকার হলে আমার কোনও অসুবিধা নেই।”

অবশেষে টুইট করে জানান দিয়েছেন, তার এই খোলামেলা সাজে মন খারাপ করাদের যদি মন ভালো হয় তাতেই জীবনের পূণৃতা। একজন অভিনয় শিল্পীর এটাই তো চাওয়া।

আপাতত রাজ চক্রবর্তীর আগামী ছবি নিয়ে ব্যস্ত শ্রাবন্তী।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top