GuidePedia

0
সালমানের রাগ দেখেনি এমন বোধহয় বলিউডে কেউ নেই। অতীতে প্রায় সব প্রেমিকাদের সঙ্গেই রাগারাগির জন্য খবরে এসেছেন সালমান। আর এবার প্রেমিকার অতীত নিয়ে মিডিয়ার চর্চায় ক্ষেপে উঠেছেন সালমান।আপাতত হায়দরাবাদে রামোজি ফিল্ম সিটিতে মেন্টালের শুটিংয়ে ব্যস্ত সালমান। সঙ্গে রয়েছেন প্রেমিকা লুলিয়া ভ্যানতুরও। হঠাত্‍ই একটি দৈনিক সংবাদ পত্রে প্রাক্তন স্বামীর সঙ্গে লুলিয়ার ছবি ছাপায় চটে গেছেন সল্লু মিঞা।

ইউনিটের এক সদস্য জানালেন, “রামোজি রাও স্টুডিওর আবহাওয়া এখন খুবই গরম। অনেকদিন আমরা ভাইকে এত রেগে যেতে দেখিনি। ভাই মহিলাদের অসম্মান সহ্য করতে পারেন না। নিজেকে নিয়ে উনি মাথা ঘামান না। কিন্তু নিজের খুব কাছের কোনও মানুষের অসম্মান সহ্য করতে পারেন না ভাই। উনি কারও সঙ্গেই কথা বলছেন না, এমনকী সোহেলের সঙ্গেও নয়। একাই সময় কাটাচ্ছেন। রাগ কমাতে স্বাভাবিক দিনের থেকে প্রায় দ্বিগুণ সময় জিমে কাটাচ্ছেন। উনি মনে করেন এইভাবে কারও অতীত নিয়ে খুঁচিয়ে ঘা করে তার বর্তমানকে প্রভাবিত করা উচিত নয়।”

যাই হোক। আমরা শুধু এটুকুই বলতে পারি, তাড়াতাড়ি ঠান্ডা হোন সালমান। রাগই যে আপনার সর্বনাশ ডেকে আনে তা আর আপনার থেকে ভাল কে জানেন!

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top