GuidePedia

0
হানিফ সংকেত, মিলা ও মোশাররফ করিম ফেসবুক সেরা হিটলিস্টে

ফেসবুক পেজেস স্ট্যাটিস্কিট ও তাদের নিজেদের জরিপে বাংলাদেশ সেলিব্রেটির যে জরিপ চলে তাতে শিল্পীদের ফ্যান পেজে সবচেয়ে বেশি হিট এবং ব্রাউজিংয়ে এগিয়ে আছে নন্দিত নির্মাতা হানিফ সংকেত। তারকা শিল্পীদের ভেতরে বাংলাদেশিদের হিটে বিশ্বের সকল ফ্যান পেজের ভেতরে ৩৫ নম্বর তালিকায় হানিফ সংকেতের ফ্যান পেজে সবচেয়ে বেশি হিট হয়ে থাকে। এ ছাড়া এর পরপরই আছে মিলা আছেন রেটিং ৫০তম অবস্থানে। এ ছাড়া টিভি অভিনেতাদের ভেতরে সবচেয়ে বেশি চাহিদা মোশাররফ করিমের ফ্যান পেজে। 

মূলত বাংলাদেশি ফেসবুক ব্রাউজারদের নিয়েই এই জরিপটি নিয়মিত করে থাকে তারা। সেই হিসেব মতে ফেসবুকে গড়া তারকাদের নানান ফ্যান পেজ কে কতটা হিট করল, কে কতটা ব্রাউজ করল তার বিচারেই অটোমেটিক রেটিং হয়ে থাকে। এ প্রসঙ্গে হানিফ সংকেতকে প্রশ্ন করলে তিনি জানান, 'এখানে আমার তো কিছু বলার নাই। আমি সব সময়ই বলি, দর্শকদের ভালোবাসাই আমার সবচেয়ে বড় পুরস্কার। আর এই ফ্যান পেজ অফিসিয়ালি খুব বেশিদিন হয়নি যা শুরু হয়েছে। এত রেসপন্স বা এই রেটিং কথাও আমি জানি না। অবশ্যই খবরটি একই সাথে ভালো লাগার এবং দায়িত্ব বেড়ে যাওয়ার মতো একটি খবর।'

অন্যদিকে মিলা তার দীর্ঘদিন অ্যালবাম ও অডিওতে অনুপস্থিত থাকার পরও তার ফ্যান পেজেই সবচেয়ে বেশি হিট হয়েছে। মূলত তারকা ক্রেজ এখানেই যেন স্পষ্ট হয়। তবে এটা নিজেদের ফলোয়ার বা বন্ধুযোগের ভিত্তিতে নয়। বরং এই রেটিং স্বচ্ছ জনপ্রিয়তা যাচাইয়ের অনতম মাধ্যম হয়ে উঠেছে। কারণ কিছুদিন আগে মডেল মেহজাবিনের ফলোয়ার সবচেয়ে বেশি বলে তাকে ফেসবুকে জনপ্রিয় বলে প্রকাশ করা হয়েছিল। কিন্তু ফেসবুক স্ট্যাটিসটিক-এর মতে ফ্যান পেজে অন্যদের ব্রাউজিংয়ে তিনি অনেক পিছিয়ে। বাংলাদেশি ব্রাউজারদের কাছে সবচেয়ে বেশি আকর্ষনীয় র্যাপ শিল্পী 'আকন'-এর পেজ। এরপরের অবস্থানেই আছে শাকিরা।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top