GuidePedia

0
অনেক দিন থেকেই শোনা যাচ্ছিল বিয়ে করছেন শাবনূর। মিডিয়াতে ফলাও করে বলেও ছিলেন, ‘যেকোনো দিন বিয়ে করে ফেলতে পারি। পাত্র পছন্দ হলেই সেরে ফেলবো কাজটা।’ কয়েক মাস অস্ট্রেলিয়ায় কাটিয়ে ২১ জুলাই দেশে ফিরেছেন তিনি। দেশেই ঈদ করবেন। তবে এবার দেশে ফেরার পর নতুন করে গুঞ্জন চলছে শাবনূরকে নিয়ে। বিয়ে করেছেন তিনি! গোপনেই সেরেছেন সব।

তাঁর ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, পাত্র অস্ট্রেলিয়ায় থাকেন। পেশায় ব্যবসায়ী। অস্ট্রেলিয়া ও বাংলাদেশ দুদেশেই ব্যবসা আছে তাঁর। পারিবারিকভাবেই সব হয়েছে। পাত্র আগে থেকেই পরিচিত ছিল।

এ ব্যাপারে জানতে চাইলে চিত্রনায়িকা কেয়া বলেন, ‘আমি তো শুনেছি অনেক আগেই বিয়ে করেছেন শাবনূর। ছেলে অস্ট্রেলিয়ায় থাকেন। তবে এখনো আনুষ্ঠানিকভাবে কাউকে কিছু জানানো হয়নি বলে জানি।’

অনেক দিন ধরেই মন্দা যাচ্ছিল  শাবনূরের ফিল্মি ক্যারিয়ার। দিনদিন বেঢপ মোটা হয়ে যাচ্ছিলেন। তাই পরিচালকরা শাবনূরকে নিয়ে সিনেমায় নামতে ঠিক সাহস পাচ্ছিলেন না। শাবনূর নিজেও মুটিয়ে যাওয়া নিয়ে দুশ্চিন্তায় ছিলেন। ‘কিছুটা হালকা-পাতলা হওয়ার জন্য অস্ট্রেলিয়া থেকে ঘুরে আসছি।’ অস্ট্রেলিয়া যাওয়া আগে এমনটাই বলে গিয়েছিলেন ভক্তদের। কিন্তু আসল কথা হচ্ছে, ক্যারিয়ারের এই মন্দা সময়ে ঘর বাঁধার কাজে মনোনিবেশ করেছেন বাংলা সিনেমার সুপার হেরোইন।

শাবনূরের এক আত্মীয় জানান, শাবনূরের বিয়ে নিয়ে উঠেপড়ে লেগেছিল তাঁর পরিবার। তাই অস্ট্রেলিয়ায় পরিবারের চাপে বিয়েটা সেরে ফেললেন বড় পর্দার জনপ্রিয় এই নায়িকা। সূত্র জানায়, জীবনের একটা সময় অস্ট্রেলিয়ার স্থায়ী বাসিন্দা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন শাবনূর। স্বামী ওই দেশের নাগরিক। তাই সহজেই হয়তো নাগরিকত্ব মিলবে তাঁর।

জানতে চাইলে বর্তমান সময়ে চলচ্চিত্রের আরেক জনপ্রিয় মুখ সারাহ জেরিন জানান, ‘শাবনূর আপু বিয়ে করেছেন বলে শুনিনি। তবে তার বিয়ের কথা চলছিল বলে মিডিয়ার মাধ্যমে জেনেছি। তাছাড়া আপুর বিয়ের বয়স তো হয়েছে। তিনি তো বিয়ে করতেই পারেন তাই না?’

অস্ট্রেলিয়া যাওয়ার আগে মোস্তাফিজুর রহমান মানিকের ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবির কাজ শেষ করে গেছেন। ছবিটি সম্প্রতি সেন্সর বোর্ডে জমা পড়েছে। শীঘ্রই মুক্তি পেতে পারে ছবিটি।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top