GuidePedia

0
চলচ্চিত্রে প্রথম অভিনয়ে বাজিমাত করেছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। এবার অনেক বছর পর আবার সিনেমার ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি। তবে এবার অভিনয় নয় একটি আইটেম গানে পারফর্ম করবেন তিনি। ছবির শিরোনাম ‘মায়ানগর’ এ ছবিতে নিজের গাওয়া একটি আইটেম গানে তাকে নৃত্য পরিবেশন করতে দেখা যাবে। গত বৃহস্পতিবার তেজগাঁওয়ে এ গানটির দৃশ্যধারণ করা হয়। ‘আমি বাংলার মেয়ে, চাই একটা বাঙালি মন’ কথার গানটি লিখেছেন কবির বকুল এবং সুর-সঙ্গীত করেছেন ইমন সাহা।

প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘গল্পের প্রয়োজনেই পর্দায় আমাকে উপস্থিত হতে হয়েছে। গানের সঙ্গে নৃত্য পরিবেশন করতে বেশ ভালোই লেগেছে। এ গানের মাধ্যমে আমি নতুনভাবে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হতে যাচ্ছি। আশা করছি, আমার ভক্তদের ভালো লাগবে। ‘

এদিকে চ্যানেল নাইনের সঙ্গীত প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘পাওয়ার ভয়েজ-২০১২’ শেষ করে এখন আঁখি ব্যস্ত তার ৮তম একক অ্যালবামের কাজ নিয়ে। আখির মতে, ‘আমার প্রতিটি অ্যালবামেই শ্রোতাদের ভিন্ন স্বাদ দিতে চেষ্টা করেছি। এবারের অ্যালবামটিও তার ব্যত্যয় ঘটবে না। খুব মনোযোগ দিয়েই অ্যালবামের গানগুলো নির্বাচন করেছি। কিছুদিনের মধ্যেই গানগুলো রেকর্ডিংয়ের কাজ শুরু করব।’

এছাড়াও বর্তমানে বিভিন্ন স্টেজ শো ও চলচ্চিত্রের গান নিয়ে ব্যস্ত আছেন আঁখি আলমগীর। ‘মায়ানগর’ ছাড়াও ‘হেডমাস্টার’, ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ও ‘শুধু তুমি’ ছবিতেও প্লে-ব্যাক করেছেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top