GuidePedia

0
মালাইকা মানেই "মুন্নি বাদনাম হুয়ি"! দাবাং সিনেমার জনপ্রিয় এই গানে মালাইকা পা মিলিয়েছিলন বলিউডের দাবাং খান সালমানের সাথে। ভাসুর সালমানের সাথে সেই আইটেম গান কেবল বলিউড মাতায়নি, মাতিয়েছিল প্রত্যেক হিন্দি সিনেমা প্রেমীর মন। গান নিয়ে এমনকি কোর্ট কাচারিও করতে হয়েছে। সেসব কাহিনী এখন অতীত হলেও এত বছর বাদেও মুন্নি বাদনাম হুয়ি ফেরে দর্শকের মুখে মুখে।

সেই "মুন্নির" চাইতেও বিখ্যাত গান? হ্যাঁ, মালাইকা বলতে চাইছেন সেটাই। তাঁর মতে "ডলি কি ডোলি" সিনেমায় তাঁর নতুন আইটেম গানটি জনপ্রিয় হবে মুন্নির চাইতেও। কেন বললেন তিনি এই কথা? কী আছেন সেই গানে?

সম্প্রতি স্বামী আরবাজ খানের সঙ্গে যৌথভাবে 'ডলি কি ডোলি' ছবিটি নির্মাণ করেছেন। এই ছবিতে 'ফ্যাশন খাতাম, খাতাম মুঝ পার' শিরোনামে একটি আইটেম গানে তিনি নিজেই পারর্ফম করেছেন। গানটা তার করা 'মুন্নি বদনাম' গানটিকেও ছাড়িয়ে যাবে বলে মিডিয়াকে জানিয়েছেন ৪১ বছর বয়স্কা এই আইটেম কুইন। সাথে অবশ্য এটাও জানিয়েছেন যে তিনি আইটেম গানে পারফর্ম করেন নিজের খুশির জন্য। এবং ঠিক একই কারণেই সিনেমায় পারফর্ম করেন না তিনি। সিনেমায় অভিনয় করতে ভালো লাগে বলেই জানালেন মালাইকা। কিন্তু আইটেম গান তাঁর প্যাশন। এবং লোকে যাই বলুক না কেন, এই আইটেম গানে পারফর্ম তিনি করেন নিজের আগ্রহে। এবং বিষয়টি নিয়ে কাউকে সাফাই দিতে রাজি নন বলেই জানালেন।

সম্প্রতি প্রযোজনা নিয়েই বেশি ব্যস্ত কাটছে সময় এই আইটেম গার্লের। এই কাজটিও তাঁকে আনন্দ দেয় বলে জানিয়েছেন। চলুন, "ফ্যাশন খাতাম, খাতাম মুঝ পার" শিরোনামে মালাইকার সেই একদম নতুন আইটেম গানটি।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top