GuidePedia

0
শুরু হয়েছিল কঙ্গনা রাণাওয়াতের ‘কুইন’দিয়ে কিন্তু শেষ কোথায়? তার উত্তর কেউ জানে না।বলিপাড়ায় অনেকদিন আগেই শুরু হয়েছে নায়িকাদের ‘হিরোগিরি’।কিন্তু পিছিয়ে ছিল টলিউড। তবে দের আয়ে দুরুস্ত আয়ে। টলিপাড়াও শুরু হয়ে গেছে নায়িকাদের ‘হিরোগিরি’।বাংলা ইন্ডাস্ট্রিতে প্রথম ‘হিরোগিরি’ করবেন শ্রাবন্তী।



এই যুগের নারীদের নিয়ে তৈরি পরিচালক পল্লব গুপ্তার সিনেমা ‘শেষ সংবাদ’।এই ছবিতেই মুখ্য নারী চরিত্রে অভিনয় করতে চলেছেন এই টলিসুন্দরী।এই সম্পর্কে সাংবাদিকদের শ্রাবন্তী জানিয়েছেন, ‘এই ছবিটি মূলত মহিলাদের জীবন সংগ্রামের গল্প।এখানে টলিউডের বেশ কয়েকজন নায়িকাকে দেখা যাবে।তবে আমি খুবই খুশি যে পল্লব আমাকে এই ছবির একটি মুখ্য চরিত্র হিসাবে বেছে নিয়েছে’।




ছবির পরিচালক পল্লব জানিয়েছেন, “ ‘শেষ সংবাদ’ মূলত মহিলাদের ক্ষমতার লড়াইয়ের গল্প।যেখানে দেখানো হবে আজকের যুগে দাঁড়িয়েও কিভাবে কিছু কর্পোরেট সংস্থান মহিলাদের যোগ্য সম্মান দেয়না।তাছাড়া এই ছবিতে এমন একজন মহিলার কাহিনী আছে,যে একজন সাধারণ গৃহবধূ হয়েও তাঁর হারিয়ে যাওয়া স্বামীকে খুঁজে বার করে এবং সবার সামনে তার মুখোশ খুলে দেয়।আর এই চরিত্রের জন্য আমি শ্রাবন্তীকে উপযুক্ত মনে করি’।



শেষ সংবাদ হচ্ছে, নতুন সিনেমায় শ্রাবন্তীর স্তনের সৌন্দর্য বেশ খোলামেলা ভাবেই হিরোগিরি করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top