GuidePedia

1



ক্যারিয়ারের নানা প্রতিকূলতা উতরে চলচ্চিত্রে স্বরূপে ফিরতে পারছেন না চিত্রনায়িকা পপি। জানা যায়, অতিরিক্ত মুটিয়ে যাওয়ার কারণেই তার জন্য নায়ক খুঁজে পাচ্ছেন না পরিচালকরা। তাই সিনেমায় তাকে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ করতেও সাহস পাচ্ছেন না তারা। তাই পপি এখন ঘরে বসেই সময় কাটান।

এ ব্যাপারে পপির যুক্তিও আছে। সম্প্রতি তিনি এক সাক্ষাতকারে বলেন, কেউ কিছুদিন অভিনয় না করলে সে অনিয়মিত হয়ে যায় না। আমরা হলিউডের দিকে তাকালে দেখতে পাই অ্যাঞ্জেলিনা জোলিসহ অনেক বড় তারকা আছেন, যারা অনেকদিন পরপর একটি ছবিতে অভিনয় করছেন। তাহলে কি তারা শিল্পী নন? তারা কি অনিয়মিত? আমি মনে করি, শিল্পী কখনও অনিয়মিত হন না।’

তাই বলে একেবারে হারিয়ে যাওয়াও পছন্দ করেন না পপি। মাঝে মাঝে ছোটপর্দার ডাক এলে তাই আর ফিরিয়ে দেয়া হয় না। তবু, ভক্তদের মনে অজানা আশঙ্কা। ছোটপর্দাই কি তার শেষ ভরসা?


সম্প্রতি তিনি ‘হাসনা হেনা’ শিরোনামে একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। এ টেলিফিল্মটিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন শাহরিয়ার শুভ। টেলিফিল্মটি পরিচালনা করেছেন সাদেক সিদ্দিকী। পপি ও শুভ ছাড়া টেলিফিল্মটিতে আরো অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আবু সাঈদ খান, আফজাল শরীফ, সাগর সিদ্দিকী, আন্না, শবনম পারভীন, সানি, পার্সিয়া, হীরা, আঁখিসহ আরও অনেকে।

খুব শিগগিরই বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে টেলিফিল্মটি প্রচার হবে।


একটি মন্তব্য পোস্ট করুন

  1. 01785222492আমার নাম্বর। আমি মিতু আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে ০১৭৮৫২২২৪৯২01785222492আমার নাম্বর। আমি মিতু আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে ০১৭৮৫২২২৪৯২01785222492আমার নাম্বর। আমি মিতু আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে ০১৭৮৫২২২৪৯২01785222492আমার নাম্বর। আমি মিতু আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে ০১৭৮৫২২২৪৯২01785222492আমার নাম্বর। আমি মিতু আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে ০১৭৮৫২২২৪৯২01785222492আমার নাম্বর। আমি মিতু আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে ০১৭৮৫২২২৪৯২

    উত্তরমুছুন

 
Top